1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গ্রান্ড স্ল্যাম ছাড়তে হলেও করোনার টিকা নেবেন না জোকোভিচ

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : করোনার টিকা নিতে চান না সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ। এ জন্য এমনকি আসন্ন ফ্রেঞ্চ ওপেনসহ উইম্বলডনও ছাড় দিতে রাজি আছেন ২০টি গ্র্যান্ড স্ল্যামের মালিক এই তারকা। বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।

জোকোভিচ বলেন, ‘আমি টিকাদানের বিপক্ষে না; কিন্তু আমাকে যদি জোরপূর্বক করোনা টিকা নিতে হয় তা হলে আমি বলব, প্রয়োজন হলে আমি গ্র্যান্ড স্ল্যামও বাদ দিতে রাজি আছি।’

জোকোভিচ জানান, শরীরে তিনি কি দিচ্ছেন না দিচ্ছেন সেটা সম্পূর্ণ নির্ভর করছে তার ইচ্ছার ওপর। আর এটা প্রতিটি মানুষের জন্য অত্যন্ত জরুরি বলে মনে করেন তিনি। বেশ আগেই করোনা টিকা সম্পর্কে বিভিন্ন তথ্য-উপাত্ত জেনে জোকোভিচ সিদ্ধান্ত নিয়েছেন তিনি টিকা নেবেন না।

বিবিসির পক্ষ থেকে জোকোভিচকে প্রশ্ন করা হয়, যদি এমন পরিস্থিতি আসে যে, ভ্যাকসিন না নেওয়ার কারণে আসন্ন ফ্রেঞ্চ ওপেনেও অংশ নিতে পারবেন না, তখন তিনি কী করবেন? জবাবে, সার্বিয়ান তারকা জানান, প্রয়োজন হলে ফ্রেঞ্চ ওপেনই শুধু নয়, উইম্বলডনও ছাড়তে রাজি আছেন তিনি।

অস্ট্রেলিয়া থেকে ফেরার পর আগামী সপ্তাহেই প্রথম কোর্টে নামবেন জকোভিচ। দুবাইয়ে এটিপি টুর্নামেন্টে অংশ নেবেন এ সার্বিয়ান টেনিস তারকা।

টিকা না নেওয়ার কারণে অস্ট্রেলিয়ায় ভিসা বাতিলসহ নানা জটিলতায় শেষ পর্যন্ত বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনে অংশ না নিয়েই ফিরে যেতে হয় জোকোভিচকে। ফলে ২১তম গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ডটা আর গড়া হয়নি তার। আসন্ন ফ্রেঞ্চ ওপেন ও উইম্বলডনেও অংশ নেওয়া না হলে, অপেক্ষাটা আরও দীর্ঘ হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..